Menu

Monday 18 June 2012

>>> টাকা ছাড়াই ফরেক্স করুন

ভূমিকা: ব্লগ লিখতে সাধারনত ভুমিকা লেখার প্রয়োজন হয়না। তবুও লিখছি কারন এখানে আমি কিছু গুরুত্বপূর্ন কথা বলবো। এই টিওটিরিয়াল টি লিখতে আমাকে প্রায় পাঁচ মাস অপেক্ষা করতে হয়েছে। যেহেতু এখানে টাকা ছাড়াই ফরেক্স করার কিছু পদ্ধতি বর্ননা করা হচ্ছে সেহেতু সত্যি সত্যি হাতে টাকা পাওয়া যাবে কিনা সেই ব্যাপারে কিছু প্রশ্ন থেকে যায়। আর সে জন্যই আমি আগে পাঁচ মাস
ধরে টাকা ছাড়া ফরেক্স করার যতগুলো পদ্ধতি আছে প্রাই সব গুলোতেই এক এক করে চেস্টা করেছি এবং যে গুলো থেকে টাকা কোন ঝামেলা ছাড়াই হাতে পেয়েছি সেই সমস্ত পদ্ধতি গুলোকে একের পর এক সাজিয়ে এই টিওটিরিয়াল তৈরী করেছি । তাই সবার কাছে আমার অনুরোধ দয়া করে কোন বাজে মন্তব্য করতে চাইলে আগে পুরো লেখা পড়ে ও পেমেন্ট প্রুফ গুলোর সত্যতা যাচাই করে তবেই করবেন।

এবার মূল পোষ্টে আসি: প্রথম পর্বে আমি যেই পদ্ধতির কথা আলোচনা করবো সেটি হচ্ছে  ফোরাম লিখে আয় করে তারপরে ডিপোজিট করা। সুতরাং বুঝতেই পারছেন এটি একটি ফোরাম সাইট আর এখানে প্রতিটি পোষ্ট অথবা কমেন্টের বিনিময়ে আপনি ২০ সেন্ট করে পাবেন এবং যেটা মাস শেষে আপনার ফরেক্স একাউন্টে ডিপোজিট হয়ে যাবে। সেটা খাটিয়ে লাভ উঠাতে পারবেন কিন্তু বোনাস কখনই উঠাতে পারবেন না।
ফোরাম সাইটটির কিছু নিয়মাবলী: এক আইপি থেকে একধিক একাউন্ট খুলবেন না যদি খুলেন তাহলে কিন্ত দুইটা একাউন্টই ব্যান করে দিবে। প্রতিটা পোষ্ট সর্ব নিম্ন দেড় লাইনের করার চেষ্টা করবেন। কপিপেষ্ট করার চেষ্টা করবেন না। তবে ইংরেজীতে যদি খুবই দুর্বল হয়ে থাকেন তাহলে গুগুল ট্রানস্লেট এর মাধ্যমে প্রথমে English >French>Spanish>Swedish>English এভাবে যেকোন একটা কমেন্ট কে কপি করে সেটাকে পর্যায় ক্রমে ইংলিশ হতে অন্যান্য ভাষায় ট্রানস্লেট করে আবার ইংলিশে রুপান্তরিত করে পূনরায় সেটা আবার পোষ্ট করতে পারেন।
পেমেন্ট পাবেন যেই ব্রকারে : এরা শুধুমাত্র Instaforex এ এদের পেমেন্ট দিয়ে থাকে।
Instaforex কেমন ব্রকার: আপনি যেভাবেই ফরেক্স করেননা কেন (সেটা নিজের টাকা ইন্ভেষ্ট করেই হোক অথবা অন্য কোন ভাবে) সর্ব প্রথমে একটা ভাল ব্রোকার নির্বাচন করা অত্যান্ত জরুরী। তাই আমরা প্রথমে এই ব্রোকার সম্পর্কে জানবো।
প্রথমে দেখি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ফরেক্স ফোরাম সাইট বিডি পিপ্সInstaforex এর ভোটিং র‌্যাঙ্ক।
undefined

এদের এওয়ার্ড্ সমূহ দেখতে এই খানে ক্লিক করুন
undefined
আরো কিছু রিভিও click this link ও   click this link
তবে এদের সম্পর্কে কিন্ত স্ক্যাম রিপোর্ট ও আছে।  এইখানে দেখুন । তবে ভরশার কথা হচ্ছে আমি যেই পদ্ধতির কথা বলছি সেই পদ্ধতিতে আপনাকে অন্তত নিজের পকেটের টাকা গচ্চা দিতে হবেনা। আর সবচেয়ে বড় কথা হলো আমি নিজে হাতে টাকা পাওয়ার পরেই এই পোষ্টটা দিয়েছি। কারন আমি চাই আমার দ্বারা কারো উপকার না হলেও অন্তত ক্ষতি যেন না হয়। নিচে আমার পেমেন্ট প্রুফ দিয়ে দিলাম। প্রথমে ফোরাম সাইট থেকে টোটাল পাওয়া ডলারের প্রুফ।
undefined
এবার instaforex এ বোনাস রিসিভ প্রুফ (সবুজ দাগ চিহ্নিত)
undefined
উপরের ছবিতে দেখুন যেগুলো লাল চিহ্ন দেয়া সেগুলো লিবার্টিরিজার্ভে উয়িড্র দেয়া হয়েছে।
লিবার্টি রিজার্ভ হতে পাওয়া কনফার্মেশন ইমেইল।
সবার জন্য একটি খুবই গুরুত্বপুর্ন ফ্রি উপদেশ: অতি লোভে তাতি নষ্ট এই প্রবাদ টা আমরা সবাই শুনেছি। এবং এই প্রবাদ বাক্যটি ই আমার উপদেশ। ফরেক্সকে কখনই রাতারাতি বড়লোক হবার মাধ্যম হিসেবে দেখবেন না। যদি দেখেন তাহলে এটিই আপনার সমস্ত টাকা গ্রাস করে আপনাকে পথের ফকির বানিয়ে দেবে। সেটা আমার ফরেক্স হিস্টরির গ্রাফ দেখলেই বুঝতে পারবেন।
undefined
তবে দেখুন আমি যেই দিন থেকে রাতা রাতি বড়লোক হবার লোভ বাদ দিয়েছি সেই দিন থেকেই আমার গ্রাফ ধীরেধীরে উপরের দিকে যাওয়া শুরু করেছে।
এবার রেজিস্ট্রেশন করার পালা  তাহলে আর দেরি না করে এই লিঙ্কে ক্লিক করে রেজিষ্টেশন ফ্রম পূরন করে ফেলুন।
রেজিস্ট্রেশন করার পরেই কিন্তু তারা আপনাকে প্রতি পোষ্টের জন্য টাকা দেয়া শুরু করবেনা। এর আগে অন্তত ১০টি পোষ্ট মডারেটরের নিকট গ্রহন যোগ্য হতে হবে তার পরেই তারা আপনার প্রতি পোষ্টের জন্য টাকা দিবে।
Instaforex এ যেভাবে বোনাস ট্রান্সফার করবেন: Instaforex.com এ বোনাস ট্রান্সফার করতে হলে প্রথমে একটা একাউন্ট খুলতে হবে এবং যেটা এই ফোরাম সাইট এর রেফারেলে হতে হবে। সুতরাং আপনার যদি আগের কোন Instaforex এর একাউন্ট থেকে থাকে তাহলে এখানে সেটা কোন কাজে আসবেনা। তাহলে আসুন Instaforex এ একটা একাউন্ট খুলে ফেলি। প্রথমে এই লিঙ্কে ক্লিককরুন। এবার For Traders > Open Account এ ক্লিক করুন ।
Accept terms of agreement ক্লিক করুন ও ফরম গুলো যথাযথ ভাবে পূরন করুন।
রেজিট্রেশন ফরমের গুরুত্বপূর্ন অংশগুলো নিচের ছবি দেখে দেখে পূরন করে ফেলুন। ও forum এই কোড টি কপি করে Affiliate Code এর ঘরে বসিয়ে ‍দিন।

একাউন্ট ওপেন হয়ে গেলে আপনার মোবাইল ও মেইলে একাউন্ট নাম্বার ও পাসওয়ার্ড চলে যাবে সেগুলো যত্নসহকারে সংরক্ষন করুন। এবং অবশ্যই পরবর্তিতে ভোটার আইডি ও বিদ্যুৎ বিলের স্ক্যান করা কপি দিয়ে একাউন্ট ভেরিফাই করে নিতে হবে।
এবার ফোরাম সাইটে প্রবেশ করে আপনার প্রোফাইল নেমের উপর ক্লিক করুন> বোনাস ফর পোষ্ট এ ক্লিক করুন> এ্যটাচ একাউন্ট এ ক্লিক করে একাউন্ট নাম্বার ও পাসওয়ার্ড দিয়ে এটাচ করে ফেলুন।
undefined
যারা ফরেক্সএ নতুন তারা তানভীর ভাইয়ের ফরেক্স সম্পর্কিত টিউটিরিয়াল গুলো দেখতে পারেন। অথবা বাংলাদেশের জনপ্রিয় ফরেক্স ফোরাম bdpips.com এও দেখতে পারেন।
ফরেক্স এর জন্য এ্যানালাইসিস অত্যান্ত জরুরী তাই এ্যানালাইসিস সম্পর্কিত একটি বাংলা বই এখান থেকে নিয়ে নিন।
InstaForex এর এ্যানালাইসিস ও খুবই কার্যকারী তাই InstaForex এর এ্যানালাইসিস পেতে এখানে ক্লিক করুন। তবে আপনার মেইল এখানে সাবক্রাইবশন করলে প্রতিদিন তারা আপনাকে এ্যানালাইসিস পাঠিয়ে দিবে।
আর সর্বদা ফরেক্স এর আপডেট নিউজ পেতে রয়েছে Instaforex TV যেটা আপনি বিডি বিডি পিপ্সতে ও দেখতে পাবেন।
আমি পর্যায়ক্রমে আরো কিছু ফোরাম সাইট ও টাকা ছাড়াই ফরেক্স করার পদ্ধতি আপনাদের সাথে শেয়ার করবো। তবে অবশ্যই যে গুলো থেকে আমি কোন হয়রানী ছাড়াই টাকা হাতে পেয়েছি সেগুলো। আজ এই পর্যন্তই সবাই ভালো থাকবেন। আর যে কোন সমস্যা কমেন্টের মাধ্যমে জানাবেন অথবা আমাকে মেইল করতে পারেন এই ঠিকানায় shoaib.ahmed406@gmail.com  (আমি প্রায় সব সময়ই gtak এ অনলাইনে থাকি)

পোষ্টটি লিখেছেন: k_roman

এই ব্লগে 5 টি পোষ্ট লিখেছেন .
এই পোস্টের সাথে সর্ম্পকিত আরোও কিছু পোস্ট:

No comments:

Post a Comment